বাঘায় আমবাগান থেকে লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ৬, ২০২১, ৪:৫৯ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি


রাজশাহীর বাঘায় জিন্নাত আলী (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে আরিফপুর এলাকার এক আমবাগান থেকে এই লাশ উদ্ধার করা হয়। বুধবার সকালে লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই মৃত্যুকে রহস্যজনক বলে দাবি করেছেন তার পরিবার।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার বাজুবাঘা ইউনিয়নের আরিফপুর গ্রামের জব্বর সর্দারের আমবাগানে পড়ে ছিল জিন্নাত আলী। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনার পর তার মৃত্যু নিয়ে সন্দেহ হওয়ায় জিন্নাত আলীর ভাতিজা পিয়াস আহাম্মেদ বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয়েছে, পরিকল্পিত ভাবে কে-বা কারা তার চাচাকে হত্যা করেছে। বাঘা থানা পুলিশ প্রাথমিক অবস্থায় একটি ইউডি মামলা হিসেবে গ্রহণ করেছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। জিন্নাত আলী মাদক সেবন করতেন। পূর্ব শত্রæতায় কেউ তাকে অতিরিক্ত মদ্যপান অথবা মদের সাথে বিষক্রিয়া মিশিয়ে হত্যা করতে পারে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।