বাঘায় ইউনিয়ন ভূমি অফিসে বসারস্থানের উদ্বোধন

আপডেট: জুলাই ১১, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


বাঘায় ইউনিয়ন ভূমি অফিসে বসারস্থানের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন ইউএনও হামিদুল ইসলাম-সোনার দেশ

রাজশাহীর বাঘা উপজেলা ভূমি অফিসের আয়োজনে পৃথকভাবে তিনটি ইউনিয়নের জনগণের সেবাদানের জন্য বসারস্থান উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার উপজেলার আড়ানী, রুইমারী ও মীরগঞ্জ ইউনিয়ন ভূমি অফিসের বসারস্থানগুলো পৃথকভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হামিদুল ইসলাম।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাকিব হাসান তরফদার, উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, ভাইস চেয়ারম্যান ফারহানা দিল আফরোজ রুমি, আড়ানী পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান প্রভাষক রফিকুল ইসলাম, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, অধ্যক্ষ আশরাফ আলী, সাহাবাজ আলী, কাউন্সিলর আসাদুজ্জামান রানা, মানিক হোসেন, ইউনিয়ন সচিব হাসানুজ্জামান, রফি আহম্মেদ, ইউনিয়ন ভূমি অফিসার নওশাদ আলী, মঞ্জুরুল আলম প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হামিদুল ইসলাম বলেন, দেশের মধ্যে এই প্রথম ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারী ও এলাকার স্থানীয়দের অর্থায়নে বসারস্থান উদ্বোধন করা হলো। এ উপজেলার এটা দেখে দেশের অন্যান্য উপজেলাতেও ইতোমধ্যে এ কাজ শুরু হয়েছে বলে তিনি জানান। তিনি বলেন, ভূমি অফিসে সাধারণ মানুষ এসে যেন বিড়ম্বনার শিকার না হয়। তবে জনবল সঙ্কটের কারণে কাজে একটু দেরি হতে পারে। সেক্ষেত্রে দাঁড়িয়ে থেকে মানুষ যেন অধৈর্য না হয়, এইজন্য উপজেলার তিনটি ভূমি অফিসের আঙিনায় গোলাকার আকারে টিনের ছাউনি দিয়ে বসারস্থানগুলো তৈরি করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ