বাঘায় ইমু হ্যাকিং চক্রের চার ডাকাত সদস্য গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২২, ৯:৩৪ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় ইমু হ্যাকিং চক্রের চার ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার সরেরহাট স্কুল মাঠ থেকে বিশেষ অভিযান চালিয়ে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থেকে একটি অ্যাপাসি মোটর সাইকেল, ৯টি মোবাইল, ২২টি সিমকার্ড, চার গ্রাম হেরোইন, ৩৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের মনিহারপুর গ্রামের মাজদার রহমানের ছেলে সজীব আলী (২২), মুনছার আলীর ছেলে রনি ইসলাম (২০), রবিউল ইসলামের ছেলে শাওন হোসেন (২২), সায়েম আলীর ছেলে ঝুন্টু আলী (২১) দীর্ঘদিন থেকে এলাকায় ইমু হ্যাকিং করে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। সরেরহাট স্কুল মাঠে তারা মোবাইলের মাধ্যমে প্রতারণা করা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) স্বপন সঙ্গীয় পুলিশ ফোন নিয়ে তাদের গ্রেফতার করেন।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে ইমো-বিকাশ হ্যাকিং ডাকাতির সাথে যুক্ত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের নামে ডিজিটাল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দিয়ে বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তবে এই চক্রের সাথে আরও যারা যুক্ত আছেন তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ