বাঘায় চুরি সন্দেহে ৩ জনকে খুঁটিতে বেঁধে মারপিট || উদ্ধার করতে গিয়ে দুই পক্ষের মারামারি:আহত ৫

আপডেট: May 31, 2020, 10:24 pm

বাঘা প্রতিনিধি:


বাঘায় চুরি সন্দেহে মারপিটে আহতরা- সোনার দেশ

রাজশাহীর বাঘায় চুরির অপরাধে ৩ জনকে খুঁটির সঙ্গে বেঁধে লোহার রড় দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। পরে তাদের উদ্ধার করতে গিয়ে দুই পক্ষের মারামারিতে ৫ জন আহত হয়েছে। শনিবার (৩০ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তুলশিপুর টলটলিপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় এক পক্ষ ১৪ জনের নাম উল্লেখ করে ৫/৭ জনকে অজ্ঞাত করে থানায় অভিযোগ দায়ের করেছে।
জানা যায়, শুক্রবার উপজেলার তুলশিপুর টলটলিপাড়া গ্রামের মোস্তফা নামের এক ব্যক্তির একটি ব্যাটারি চালিত ভ্যান চুরি হয়। এই চুরির সন্দেহে একই গ্রামের মাসুদ রানা, মুরছালিন ও রাজিবকে ধরে এনে স্থানীয় মোড়ের বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে লোহার রড, বাঁশের লাঠি ও ধারালো হাসুয়া দিয়ে মারপিট করতে থাকে। এ সময় তাদের পরিবারের লোকজন জানতে পেরে ঘটনাস্থলে আসলে তাদের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এই মারামারিতে আহতরা হলো ভ্যান চুরির সন্দেহ মাসুদ রানা, মুরছালিন, রাজিব এবং অপরপক্ষের রাকিব ও সালাম। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে খুঁটির সঙ্গে বেঁধে লোহার রড় দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে মর্মে আমিরুর ইসলাম নামের এক ব্যক্তি বাদি হয়ে মোস্তফা, রাকিব, সালাম, জামরুল, জাহান নবী, রাজিব, নজরুল, কাবিল, রিপন, আক্কাছ, জীবন, ইমন, রনি, শিপনসহ ৫/৭ জনকে অজ্ঞাত করে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে অপরপক্ষও অভিযোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, ভ্যান চুরির বিষয় নিয়ে মোবাইল ফোনে মারামাররির ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। সেখানে উভয়ের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে আহতরা চিকিৎসা নিচ্ছে বলে শুনেছি। এ বিষয়ে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।