বাঘায় ছাত্রদল নেতা অপহরণের অভিযোগে আটক ২

আপডেট: ডিসেম্বর ২৬, ২০২৩, ৮:৩০ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


বাঘায় ছাত্রদল নেতা মতিউর রহমানকে (২৭) অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে। সোমবার (২৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে উপজেলার মুশিদপুর মোড় থেকে তাকে অপহরণ করা হয়েছে বলে পরিবারের অভিযোগ। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মতিউর রহমান উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও বাঘা পৌরসভার মুশিদপুর গ্রামের আবদুল খালেকের ছেলে।

জানা যায়, সোমবার রাত ১০টার দিকে বাঘা বাজার থেকে মতিউর রহমানসহ তিন বন্ধু নিজ গ্রাম মুশিদপুরে ফিরছিলেন। তারা মুশিদপুর মোড় থেকে নিজ নিজ বাড়িতে চলে যায়। বন্ধু শাকিল হোসেন ও আনজারুল ইসলাম বাড়িতে পৌঁছলেও মতিউর রহমান বাড়ি ফিরেনি। পরে পরিবারের পক্ষ থেকে বিভিন্নস্থানে খোঁজ করে না পেয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন তার পিতা আবদুল খালেক। অভিযোগের পর সন্দেহে শাকিল হোসেন ও আনজারুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে।

এ বিষয়ে পিতা আবদুল খালেক জানান, আমার ছেলে ছাত্র রাজনীতির পাশাপাশি পেঁয়াজের ব্যবসা করে। পদ্মার চরসহ বিভিন্ন চরাঞ্চল থেকে পেঁয়াজ কিনে দেশের বিভিন্নস্থানে চালান করে। ছেলের কাছে প্রায় ৪ লক্ষ ৫০ হাজার টাকা ছিল। এই টাকার জন্য কেউ তাকে অপহরণ করতে পারে।

বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, অপহরণ না নিখোঁজ এ বিষয়ে কিছুই বলতে পারছি না। তবে সন্দেহভাবে দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ