বাঘায় ছাত্রীর সঙ্গে শিক্ষকের অশালীন আচরনের বিচার দাবিতে মানববন্ধন

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০১৭, ১২:৫৯ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


রাজশাহীর বাঘা উপজেলার খায়েরহাট উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে শিক্ষকের অশালীন আচরনের বিচার দাবিতে মানবন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী। গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় খায়েরহাট বাজারে এই মানববন্ধন হয়।
জানা গেছে, বাঘা উপজেলার খায়েরহাট উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে গত ২৯ আগস্ট একই বিদ্যালয়ের ধর্ম বিষয়ের শিক্ষক আবদুল আওয়াল অশালীন আচরণ করেন। এ বিষয়ে ওই ছাত্রী নিজে প্রধান শিক্ষক বরাবর লিখিত অভিযোগ করে। অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ৭ সেপ্টেম্বর বিদ্যালয় পরিচালনা কমিটি, প্রধান শিক্ষক, শিক্ষক প্রতিনিধিদের নিয়ে সভায় শিক্ষক আবদুল আওয়ালকে শোকজ করে সাত দিনের কার্যদিবসের মধ্যে নোটিশের জবাব দেয়ার নির্দেশ দেয়া হয়।
এ ঘটনায় ধর্ম বিষয়ের শিক্ষক আবদুল আওয়ালের বিচারের দাবিতে আয়োজিত মানববন্ধনে বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুর রহমান, শিক্ষার্থী অবিভাবক টগর আহম্মেদ, ইয়াকুব আলী, প্রাপ্তন ছাত্র আশিক জাবেদ, মারুফ হোসেন প্রমুখ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুর রহমান বলেন, আমার বিদ্যালয়ের এক ছাত্রীর সাথে ধর্ম বিষয়ের শিক্ষক অশালীন আচরণ করে, মর্মে আমার কাছে লিখিত অভিযোগ করে। এই অভিযোগের প্রেক্ষিতে ধর্ম বিষয়ের শিক্ষককে শোকজ করে জবাব চাওয়া হয়েছে। এছাড়া ওই শিক্ষকের বিচারের দাবিতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী মানবন্ধন করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ