বাঘায় ছিনতাইকারীর মারপিট ও ছুরির আঘাতে আহত ৩

আপডেট: জানুয়ারি ৯, ২০১৭, ১২:০৪ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


বাঘায় ছিনতাইকারীর মারপিট ও ছুরির আঘাতে ৩ জন আহত হয়েছে। গত শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে আড়ানী-বাঘা সড়কে আড়ানী পৌরসভার সীমানা পিলার কাছে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, উপজেলার সোনাহদ গ্রামের আবু রায়হান ভুলুর ছেলে উৎসব আহম্মেদ জীবন, কুদরত মুন্সির ছেলে মেহেদী হাসান মহন ও পাঁন্নাপাড়া গ্রামের আবদার আলীর ছেলে তোহা আলী মোটরসাইকেল নিয়ে আড়ানী বাজারে আসছিল। এ সময় তারা আড়ানী পৌরসভার সীমানা পিলারের কাছে পৌঁছুলে ৫/৬ জনের একটি ছিনতাইকারীর দল তাদের পথরোধ করে। এ সময় উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তির হয় এক পর্যায়ে আক্রান্তদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। তবে ছিনতাইকারীর মারপিট ও ছুরির আঘাতে তারা আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেচিকিৎসা দেওয়া হয়েছে।
বাঘা থানার পরিদর্শক (তদন্ত) হীরেন্দ্রনাথ প্রামানিক বলেন, ঘটনাটি জানার পরপর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এই বিষয়ে কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য গত ২ জানুয়ারী ওই এলাকায় দিনে দুপুরে উপজেলা বাউসা হেদাতিপাড়া গ্রামের আবদুল আজিজ ব্যাটারি চালিত ভ্যান গাড়িতে করে তার নববিবাহিত মেয়ে তসলিমাকে নিয়ে আড়ানী বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন এ সময় ছিনতাইকারীরা পথরোধ করে তাদের কাছে থাকা নগদ ৪০ হাজার টাকা, হাতের বালা, কানের দুল, ও গলার হার ছিনতাই করে পালিয়ে যায়।