বাঘায় জাতীয় শ্রমিক লীগের পৌর কমিটির আট সংগঠনকে সংবর্ধনা প্রদান

আপডেট: জানুয়ারি ১৮, ২০২০, ১২:৫০ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


জাতীয় শ্রমিকলীগ বাঘা পৌর কমিটি পৌর এলাকার বিভিন্ন শ্রেণিপেশার ৮টি সংগঠকে সংবর্ধনা দিয়েছে। গতকাল শুক্রবার বিকেলে বাঘা বাজার প্রাঙ্গনে এ সংবর্ধণা প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবদুর রশিদ তুফান।
সংগঠনের সাধারণ সম্পাদক আসলাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বাঘা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আ’লীগের অন্যতম নেতা মাসুদ রানা তিলু, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দীন, জাতীয় শ্রমিক লীগ বাঘা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোশারফ হোসেন ও সংবর্ধিত মোটর শ্রমিক ইউনিয়ন বাঘা উপজেলা কমিটির সভাপতি আলতাফ হোসেন।
সভায় বক্তারা বলেন, আ’লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগ ন্যায় নিষ্ঠার সঙ্গে কাজ করে সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে গতিশীল করে যাচ্ছে। তাদের এ সাফল্য ধরে রেখে সংগঠনের নিয়মমাফিক শ্রমিকের ন্যায্য দাবি, অধিকার ও মর্যদা রক্ষা করে সরকারের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।
সংবর্ধিত সংগঠনগুলো হলো-ইনসাব, মটর শ্রমিক ইউনিয়ন, ট্রাক ট্যাংক লরিও কভার্ড ভ্যান ইউনিয়ন, ক্ষুুদ্রশিল্প শ্রমিক সমিতি, সেলুন সমিতি, কুলি শ্রমিক ইউনিয়ন ও ট্রাক নিয়ন্ত্রণ উপ-কমিটি। একই সঙ্গে বাঘা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা প্রদান করেন তারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ