বাঘায় ট্রাকের ধাক্কায় নিহত অজ্ঞাত নারীর পরিচয় মিলেছে

আপডেট: জুন ১, ২০২১, ৯:১৮ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় বালুবাহী ট্রাকের ধাক্কায় নিহত অজ্ঞাত নারীর পরিচয় পাওয়া গেছে। তিনি উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গোরাঙ্গপুর এলাকার শাহাদুল ইসলামের স্ত্রী সমেনা বেগম (৬০)। মঙ্গলবার নিহতের স্বামী মরদেহ শনাক্ত করেন।
বাঘা বাজারের প্রত্যক্ষদর্শী মিলন আহম্মেদ জানান, বাঘা বাসস্ট্যান্ড এলাকায় থেকে একটি ভ্যান নিয়ে লালপুরের দিকে যাচ্ছিলেন ওই নারী। ভ্যানটি বাঘা বাজারের ডাচ বাংলা বুথের সামনে পৌঁছা মাত্র বালুবাহী একটি ট্রাক ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। সেই ধাক্কায় ভ্যান থেকে সড়কে ছিটকে পড়ে চলন্ত ট্রাকের একটি চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় বৃদ্ধ নারী। ঘটনার পর চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যায়।
পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ বলেন, থানা থেকে মরহেদটি শনাক্ত করে বাড়িতে নিয়ে এসে দাফন কাজ সম্পূন্ন করা হয়েছে।
উল্লেখ্য, সোমবার (৩১ মে) বিকেল সাড়ে ৪টায় বাঘা বাজারের ডাচ্ বাংলা বুথের সামনে সড়ক দূর্ঘটনা ঘটে। এই দূর্ঘটনায় বৃদ্ধ নারী নিহত হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখেন।
বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধারের পরে নিহতের পরিচয় মেলেছে। লাশ তার পরিবার নিয়ে গেছে। তবে এ ব্যাপারে ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ