বাঘায় ডায়রিয়া আক্রান্তে যুবকের মৃত্যু

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৭, ১:৩৮ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


রাজশাহীর বাঘায় অর্থের অভাবে চিকিৎসা করাতে না পেরে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে আজিত আলী জালেম নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার ভোর রাত সাড়ে ৪টার নিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। আজিত আলী জালেম উপজেলার বাউসা ইউনিয়নের ধন্দ সরকারপাড়া গ্রামের মৃত আকুল মোল্লার ছেলে।
মৃত আজিত আলী জালেমের স্ত্রী রুবিনা বেগম জানান, আমার স্বামী গত রোববার থেকে ডায়রিয়ায় আক্তান্ত হয়ে পড়ে। অর্থের অভাবে চিকিৎসা করাতে পারে নি। তারপরও গত রোববার বিকেলে স্থানীয় পল্লি চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। পল্লি চিকিসৎক আমার স্বামীর অবস্থা বুঝতে পেরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। কিন্ত কাছে কোনো টাকা না থাকার কারণে হাসপাতালে ভর্তি করাতে পারি নি। ফলে তাকে অকালেই মৃত্যুবরণ করতে হলো।
বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক বলেন, ডায়রিয়ায় আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে শুনেছি। বাঘা থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। তাৎক্ষণিক তদন্ত করে জানতে পারি সে ডায়রিয়ায় আক্তান্ত হয়ে মারা গেছে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সিরাজুল ইসলাম বলেন, কোন ব্যক্তির ডায়রিয়া হলে খাবার স্যালাইন দিতে হবে। এতে যদি পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসে তাৎক্ষণিক হাসপাতালে ভর্তি করতে হবে। তবে এই ধরনের রুগির সঠিক চিকিৎসা না নিলে মৃত্যু হওয়াটা স্বাভাবিক।

এ বিভাগের অন্যান্য সংবাদ