বাঘায় তাবলিগ জামাতে যাওয়ার অনুমতি না দেয়ায় যুবকের আত্মহত্যা

আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩, ৭:০৭ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


বাঘায় তাবলিগ জামাতে যাওয়ার অনুমতি না দেয়ায় পিতার উপর অভিমান করে সাব্বির হোসেন (১৭) নামের এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে নিজ ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করে। সাব্বির হোসেন পানকুড়ার মালিয়ানদহ গ্রামের হেজবুল্লা ওরফে আবদুল্লার ছেলে।

জানা যায়, বুধবার রাতের খাবার পিতার সাথে খায়। এ সময় সাব্বির হোসেন রাজশাহীতে তাবলিগ জামাতে যাওয়ার জন্য পিতার কাছে অনুমতি চেয়ে টাকা চায়। পিতা অনুমতি ও টাকা না দেয়ায় অভিমান করে নিজ ঘরের তীরের সাথে কাপড় পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ বিষয়ে পিতা হেজবুল্লা ওরফে আবদুল্লা বলেন, আমার ছেলে জোতকাদিরপুর উচ্চ বিদ্যালয় থেকে গত এসএসসি পরীক্ষায় এক বিষয়ে অকৃতকার্য হয়। সামনে পরীক্ষার ভালভাবে প্রস্তুতি নেয়ার জন্য বাড়ি থেকে কথাও না যাওয়ার জন্য বলা হয়। কিন্তু সে তারপরও তাবলিগ জামাতে যেতে চায়। এ নিয়ে আমার সাথে মত পার্থক্য দেখা দেয়। পরে পুলিশকে খবর খবর দেয়া হলে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

বাঘা থানার এসআই সাইফুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।