বাঘায় তিন ডাকাতসহ গ্রেফতার ৯

আপডেট: জানুয়ারি ২৮, ২০১৭, ১২:১৪ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


রাজশাহীর বাঘায় বিশেষ অভিযান চালিয়ে তিন ডাকাতসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার হাবাশপুর গ্রামে অভিযান চালিয়ে তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। এছাড়া বিভিন্ন অপরাধে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, নাটোরের গুরুদাশপুর থানার চকদীঘলি গ্রামের শুকুর আলীর ছেলে জাহিদ হোসেন, বনপাড়ার কালিকাপোড় গ্রামের খোরশেদ মোল্লার ছেলে রফিকুল, নাটোর সদর তেবাড়িয়ার জাবেদ আলীর ছেলে নায়েব আলী। এছাড়া বিভিন্ন অপরাধে বাঘা উপজেলার খোদ্দবাউশা গ্রামের ময়েন উদ্দীনের ছেলে সালাম মন্ডল, আড়ানী নূরনগর গ্রামের জমসেদ কবিরাজের ছেলে কামরুল ইসলাম, একই এলাকার মৃত রহমানের ছেলে মিনারুল ইসলাম, আড়ানী বেড়ের বাড়ি গ্রামের আয়েন উদ্দীনের ছেলে হাসমত আলী, আড়ানী চকরপাড়া গ্রামের আবদুল লতিফের ছেলে জিল্লুর রহমান, আমোদপুর গ্রামের আক্কাছ সরকরের ছেলে মিলন সরকার।
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ বলেন, বৃহস্পতিবার রাত ১০টার দিকে ডাকাতদল ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। এসময় গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। আটককৃত ডাকাতদের নামে ছিনতাই, অপহরণ ও ডাকাতির মামলা রয়েছে। রাতেই তাদের নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং অপর ৬ আসামিকে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ