বাঘায় ধর্ষককে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

আপডেট: অক্টোবর ৪, ২০১৬, ১১:৪৬ অপরাহ্ণ

02
বাঘা প্রতিনিধি
রাজশাহীর বাঘায় ধর্ষক হান্নান মোল্লাকে গ্রেফতার ও সুষ্ঠু তদন্তের মাধমে বিচার দাবি করে মানববন্ধন করেছে গড়গড়ি উচ্চবিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় গড়গড়ি উচ্চবিদ্যালয়ের মাঠে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলার গড়গড়ি উচ্চবিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট ও বিদ্যালয়ের আয়োজনে মানববন্দনে বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক, সহকারি শিক্ষক আনোয়ার হোসেন, স্টুডেন্ট কেবিনেট প্রধান শাকিবুল ইসলাম, সদস্য জান্নাতুল মাওয়া, নওশিন জাহান, হাবিবা, সাথিয়া, জেরিন আক্তার, উৎপল, ভুক্তভোগী ছাত্রীর মা ও ভাই প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ৩ সেপ্টেম্বর আবদুল হান্নান মোল্লা বেড়ানোর কথা বলে ওই বিদ্যলয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে (১৩) উপজেলার মিলিকবাঘা গ্রামের বানেরা বেগম নামে এক নারীর বাড়িতে ৫ দিন আটকে রেখে ধর্ষণ করে। ৭ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টায় সেখান থেকে কৌশলে পালিয়ে একজন ভ্যান চালকের সহায়তায় থানায় যায় স্কুল ছাত্রী। খবর পেয়ে তার মা ও ভাইসহ অন্য অবিভাবকরা থানায় গিয়ে ধর্ষক হান্নানসহ দুই জনকে আসামি করে রাতেই মামলা করেন। পুলিশ এ মামলার আসামি বানেরা বেগমকে এইদিন গ্রেফতার করলেও ধর্ষক হান্নানকে গ্রেফতার করতে পারে নি। ধর্ষক হান্নান উপজেলার চাঁদপুর গ্রামের ওসমান মোল্লার ছেলে।
মামলার তদন্দ কর্মকর্তা হীরেন্দ্রনাথ বলেন, মেডিকেল রিপোর্ট এখনো পায় নি। তবে ধর্ষককে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ