বাঘায় পদ্মায় ডুবে নিখোঁজ জেলের ২৭ ঘণ্টায় সন্ধান মেলেনি

আপডেট: জুলাই ১৭, ২০২০, ৪:৫৬ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে পড়ে নাজিম উদ্দিন (৪৫) নামের এক জেলে নিখোঁজ হয়েছে। পরিবারের পক্ষ থেকে পদ্মায় জাল দিয়ে ২৭ ঘণ্টাব্য্যপি খোঁজ করে তার সন্ধান করতে পারেনি। চকরাজাপুর ইউনিয়নের কালিদাসখালী আজিজুল চেয়ারম্যানের বাড়ির পশ্চিমে মূল পদ্মায় বৃহস্পতিবার (১৬ জুলাই) ভোর ৫টার দিকে সে ডুবে নিখোঁজ হয়েছে।
জানা যায়, চকরাজাপুর ইউনিয়নের কালিদাসখালী চরের নিজাম উদ্দিনের ছেলে নাজিম উদ্দিন নামের এক জেলে একই এলাকার নবু শেখের ছেলে শরিফুল ইসলামকে সাথে নিয়ে ইঞ্জিন চালিত নৌকায় যোগে মানিকের চরে পদ্মায় মাছ ধরতে যাচ্ছিল। চলন্ত অবস্থায় নাজিম উদ্দিন নৌকা থেকে পড়ে যায়। তাৎক্ষণিক নৌকা থামিয়ে সহপাঠি শরিফুল তাকে খোঁজ করে পায় নি। পরে পরিবারের লোকজন পদ্মা নদীর মধ্যে জাল দিয়ে তার খোঁজ করতে থাকে। কিন্তু শেষ পর্যন্ত শুক্রবার (১৭ জুলাই) সকাল সাড়ে ৮টা পর্যন্ত ২৭ ঘণ্টা খোঁজ করেও তার সন্ধান করতে পারেনি। বিষয়টি নিশ্চিত করেন চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আযম।
এ বিষয়ে চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আযম বলেন, নাজিম উদ্দিনের বাড়ি আমার বাড়ির পাশে। সে একজন দরিদ্র জেলে। পদ্মায় মাছ ধরে ৬ সদস্যের সংসার চালায়। তার পরিবারে স্ত্রী, ৩ ছেলে-মেয়ে, বৃদ্ধ মা রয়েছে। স্থানীয়রা পদ্মা নদীতে জাল দিয়ে খুঁজছে। এখনও তার সন্ধান পায়নি।