বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সহযোগিতায় ১৫০ এতিম পেলো কম্বল

আপডেট: জানুয়ারি ২৯, ২০২০, ১২:২১ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


আড়ানীর চকসিংগার কাসেমুল উলূম ক্বওমী মাদ্রাসার এতিমদের মাঝে কম্বল বিতরণ করা হয় -সোনার দেশ

রাজশাহীর বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির সহযোগিতায় ১৫০ এতিম পেলো উন্নয়তমানের কম্বল। গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলার আড়ানীর চকসিংগার কাসেমুল উলূম ক্বওমী মাদ্রাসার এতিমদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
আয়োজিত কম্বল বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, আড়ানী পৌর আ’লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, শামীম আহম্মেদ, সাবইন্সপেক্টর হীরেন্দ্রনাথ প্রামানিক, প্রতিষ্ঠানের সভাপতি জমির উদ্দীন, সুপার মাওলানা কামরুজ্জামান, ইমাম মাহবুবুর রহমান, সিদ্দিক শেখ, উপজেলা পিআইও অফিসের উপ-সহকারি প্রকৌশলী হেকমত আলী, পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পিএ আলমগীর হোসেন, আড়ানী পৌরসভার কাউন্সিলর আবদুস সালাম, মানিক হোসেন, কার্তিক চন্দ্র হালদার, বাঘা উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি আমানুল হক আমান প্রমুখ।
আড়ানীর চকসিংগার কাসেমুল উলূম ক্বওমী মাদ্রাসার সুপার মাওলানা কামরুজ্জামান বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এতিমদের সাথে বছরে দুইবার খানা খান। তিনি প্রতিমাসে ৮৪ কেজির দুই বস্তা চাউল দিয়ে সহযোগিতা করেন। এছাড়া তার সার্বিক সহযোগিতা সব সময় পেয়ে থাকি। তারপরও সরকারি, বেসরকারি ও ব্যক্তিগতভাবে যে, সহযোগিতা পায়, তা দিয়ে ছয় মাস চলে। আর ছয় মাস বিভিন্ন দোকানে বাঁকি রাখতে হয়। বছর শেষে ৮ থেকে ৯ লাখ টাকা ঋণের মধ্যে থাকতে হয়।
এছাড়া পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির সহযোগিতায় উপজেলার বিভিন্ন এতিমখানা ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ৮০০ শতাধিক শীতবস্ত্র উন্নতমানের কম্বল বিতরণ করা হয়েছে।
উল্লেখ্য, রাজশাহী শহর থেকে ৪৯ কিলোমিটার পূর্বে বড়াল নদীর তীর ঘেঁষে ২০০২ সালে বাঘা উপজেলার আড়ানী পৌরসভার চকসিংগা গ্রাম। এই গ্রামে গড়ে উঠেছে ছোট্ট একটি এতিমখানা। নাম দেয়া হয়েছে চকসিংগার কাসেমুল উলূম ক্বওমী মাদ্রাসার।

এ বিভাগের অন্যান্য সংবাদ