বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি প্রদান

আপডেট: আগস্ট ১০, ২০২০, ২:৪০ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :


করোনার সংক্রমণ ঠেকাতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাওয়া রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের কর্মরত চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। সোমবার (১০ আগস্ট) পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার হাতে এগুলো তুলে দেয়া হয়।
এই মহৎ কাজে পাশে সুরক্ষার থাকার জন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নিজস্ব অর্থায়নে এই সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদেক কবির, আড়ানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, গড়গড়ি ইউনিয়ন চেয়ারম্যান রবিউল ইসলাম, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, মনিগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম, চকরাজাপুর ই্উনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম প্রমুখ।
স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ৭৫ পিস পিপিই, ৪৫০ পিস হ্যান্ডগ্লোবস, ২ কার্টুন স্যানিটাইজার, ৯ পিস ডিসটিলওয়াটার, ৮ পিস গগলস, ৫ পিস ফেসশিল্ড হস্তান্তর করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, সরকারি নির্দেশনা মেনে, উপজেলাকে করোনামুক্ত করতে সকলের সহযোগিতার পাশাপাশি পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উদ্যোগে সুরক্ষা স্বাস্থ্য সরঞ্জাম সরবরাহের জন্য ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া তিনি সবাইকে মুখে মাস্ক পরে ঘরের বাইরে যাওয়ার আহবান জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ