বাঘায় প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সমাপ্ত

আপডেট: জুন ১৯, ২০২২, ১২:১৫ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ জুন) সকালে দাদপুর-গড়গড়ি স্কুল মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

এদিকে রাজশাহী বিভাগীয় পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ভারসাম্য দৌঁড়ে প্রথম হয়েছে আড়ানী পৌরসভার রুস্তমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র হাসিবুল ইসলাম।

গড়গড়ি ইউনিয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল বালকদের খেলায় দাদপুর প্রাথমিক বিদ্যালয়কে ৩-১ গোলে পরাজিত করে খানপুর প্রাথমিক বিদ্যালয়। অপর দিকে বালিকাদের খেলায় আশরাফপুর প্রাথমিক বিদ্যালয়কে ৩-১ গোলে পরাজিত করে খানপুর প্রাথমিক বিদ্যালয়। নির্ধারিত খেলায় কোন দল গোল করতে না পেরে টাইব্রেকারের মাধ্যমে উভয়ে বিজয়ী হয়।

পরে বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার দেওয়া হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দাদপুর প্রাথমিক বিদ্যালয়য় পরিচালনা কমিটির সভাপতি নুরুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন গড়গড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ.লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি।

বিশেষ অতিথি ছিলেন, গড়গড়ি ইউনিয়ন আ.লীগের সভাপতি ও অধ্যক্ষ আনিছুর রহমান, দাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলরুবা ইয়াসমিন, উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আবদুল হালিম মাষ্টার, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির অফিস স্টাফ মারুফ মন্ডল প্রমুখ।

এদিকে রাজশাহী বিভাগীয় পর্যায়ে আন্তঃ প্রাাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় ভারসাম্য দৌঁড়ে আড়ানী পৌরসভার রুস্তমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র হাসিবুল ইসলাম প্রথম হয়ে জাতীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করেছে। তাকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি আঞ্জারুল ইসলাম অভিনন্দন জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ