বাঘায় ফুটপাতে বসে কালাই রুটি খেলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

আপডেট: নভেম্বর ২৭, ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :


রাজশাহীর বাঘায় ফুটপাতে বসে কালাই রুটি খেলেন পররাষ্ট্রপ্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। শনিবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকেউপজেলার বাউসা ইউনিয়নের দিঘা বাজারে মান্নান-নেহেরা দম্পতির দোকানে বসে তিনি রুটি খান। শাহরিয়ার আলম রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

জানা যায়, বাউসা ইউনিয়নের দিঘা বাজারের স্থানীয় বাসিন্দা মান্নান-নেহেরা দম্পতি দীর্ঘদিন থেকে ফুটপাতে বসে কালাই রুটি বিক্রি করেন। পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাউসায় একটি রাজনৈতিক প্রোগ্রাম থেকে ফেরার পথে দিঘা বাজারে ফুটপাতে কালাই রুটির দোকান দেখতে পেয়ে তার দোকানে গিয়ে পরিবারের খোঁজ খবর নিয়ে রুটি খান।

মান্নান-নেহেরা দম্পতির দুই ছেলে। বড় ছেলে রাস্তায় ভান চালান। ছোট ছেলে দিঘা কলেজে এইচএসসির প্রথম বর্ষের ছাত্র। তার এক নাতীসহ ৬ সদস্যের সংসার চলে এই ফুটপাতে কালাই রুটি বিক্রি করে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফুটপাতে কালাই রুটি খাওয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়েছে।
এ বিষয়ে মান্নান-নেহেরা দম্পতি বলেন, কখনো ভাবিনি পররাষ্ট্র প্রতিমন্ত্রী আমার দোকানে বসে রুটি খাবেন। আমার খুব ভাল লেগেছে। মন্ত্রী আমার দোকানে বসে রুটি খাবে কখনো স্বপ্নেও কল্পনা করিনি। তার জন্য দোয়া করি তিনি যেন আরো বড় মানুষ হন।

এ বিষয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রাজনৈতিক এপিএস সিরাজুল ইসলাম বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাউসায় একটি রাজনৈতিক প্রোগ্রাম থেকে ফেরার পথে দিঘা বাজারে ফুটপাতে কালাই রুটির দোকান দেখতে পেয়ে তার দোকানে গিয়ে পরিবারের খোঁজ খবর নিয়ে রুটি খেয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ