বাঘায় বিদ্যুৎ স্পৃষ্টে মুরগির ফার্ম মালিকের মৃত্যু

আপডেট: জুন ২৬, ২০২২, ৯:০৫ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় বিদ্যুৎ স্পৃষ্টে মুক্তার হোসেন (৪৫) নামের এক মুরগির ফার্ম মালিকের মৃত্যু হয়েছে। রোববার (২৬ জুন) বেলা সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। মুক্তার হোসেন উপজেলার মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর গ্রামের হামিক মেম্বারের পাড়ার আমজাদ হোসেনের ছেলে।

জানা যায়, উপজেলার মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর গ্রামের হামিক মেম্বারের পাড়ায় মুক্তার হোসেন বাড়ি পাশে একটি মুরগির ফার্ম দেন। সেই ফার্মে লুজ তার দিয়ে বিদ্যুৎ সংযোগ দেওয়া ছিল। বর্তমানে ফার্মে কোন মুরগি না থাকায় বিদ্যুৎ সংযোগ খুলতে যান। কিন্তু শয়ন ঘর থেকে নেওয়া বিদ্যুৎ সংযোগ বন্ধ না করে তার গোচাচ্ছিলেন। এ সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আহন হন।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নেওয়া হয়। তার অবস্থা বেগতিক দেখে দায়িত্বরত চিকিৎসক দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত ডাক্তার তার মৃত্যু ঘোষণা করে।
এ বিষয়ে মনিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম নিশ্চিত করে বলেন, এ বিষয়ে পরিবারের পক্ষে কারও কোন অভিযোগ নেই। তারপরও বিষয়টি পরিবারের পক্ষ থেকে থানাকে অবগত করা হয়েছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, বিষয়টি অবগত হয়েছি। এ বিষয়ে রাজপাড়া থানায় একটি ইউডি মামলা হয়েছে। তারপর আমরাও তদন্ত করবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ