বাঘায় মটরস শোরুমে হামলায় আহত ২

আপডেট: এপ্রিল ১৭, ২০২১, ৯:৪০ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:


রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ইউনিয়নের হরিপুর বাজারে মেসার্স বন্ধু অটো মটরস শোরুমে হামলা চালিয়ে ভাঙচুর, মারপিট, টাকাসহ লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এই হামলায় শোরুমের মালিক বুলবুল আহমেদ ও আজরাইল ইসলাম আহত হয়েছে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) রাত ৭টার দিকে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ৯৯৯ কল করা হলে পুলিশ ঘটনাস্থলে পৌছাার আগে হামলাকারিরা পালিয়ে যায়।
জানা যায়, হরিপুর বাজারে মেসার্স বন্ধু অটো মটরস শোরুমে বসে মালিক বুলবুল আহমেদ ও আজরাইল শুক্রবার রাত ৭টার দিকে হিসাব নিকাশ করছিল। এসময় মুখে মাস্ক পরে ৮/১০ জনের একটি দল হামলা চালিয়ে ভাঙচুর, মারপিট, নগদ টাকাসহ মালামাল লুটপাট করা হয়েছে। এই ঘটনায় হৈচৈ শুনে স্থানীয়রা এগিয়ে আসলে এবং ৯৯৯ কল করা হলে পুলিশ ঘটনাস্থলে পৌছাার আগে হামলাকারিরা সটকে যায়।
আহত বুলবুল হোসেন জানান, কোন কিছু বুঝে উঠার আগেই শোরুমে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়েছে।
এদিকে শোরুমে হামলার জের ধরে রাত সাড়ে ৮টার দিকে বাজারের পাশে খাগড়বাড়িয়া গ্রামের বদিউর আলম নামের একজনের বাড়িতে হামলা করা হয়। এই হামলা থেকে রক্ষা পেতে খাগড়বাড়িয়া বারুদিপাড়া গ্রামের নজরুলের বাড়িতে আশ্রয় নেয় বদিউর আলম। সেখানেও হামলার চেষ্টা করা হয়। স্থানীয়দের ধারনা মাদক বেচা- কেনার বিষয়া নিয়ে এই ঘটনাটি ঘটেছে।
বাঘা থানার এসআই নাদিম মাহমুদ জানান, ৯৯৯ নম্বরে কল পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। পরিস্থিতি স্বাভাবিক দেখে চলে আসি। তবে এই ঘটনায় ২ লক্ষ ৪০ হাজার টাকা ও দেড় লক্ষ টাকার মালামাল লুটপাটের অভিযোগ এনে মেসার্স বন্ধু অটো মটরস শোরুমের মালিক আজরাইল ইসলামের ভাই আবু সাঈদ বাদি হয়ে ৮ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ