বাঘায় মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

আপডেট: অক্টোবর ২৭, ২০১৬, ১১:৪৮ অপরাহ্ণ


বাঘা প্রতিনিধি
রাজশাহীর বাঘায় মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা। উপজেলার আড়ানী পৌরসভার চকসিংগা মহল্লার আনছার আলীর ছেলে রাকিব হোসেন (২২) মাদকাসাক্ত হয়ে পড়ে। কোন উপায় না পেয়ে বুধবার সন্ধ্যায় পুলিশের হাতে তুলে দেয়া হয়। পরে পুলিশ ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলামের কার্যালয়ে হাজির করা হলে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন। এছাড়া চুরির অভিযোগে বাঘা পৌর এলাকার সাজিপাড়া গ্রামের নওশাদ আলীর ছেলে মিলন হোসেন (২৩) নামের অপর এক যুবকবে ১৫ দিনের কারাদ- দেয়া হয়েছে।
মাদকাসাক্ত রাকিব হোসেনের বাবা আনছার আলী বলেন, বিভিন্নভাবে তাকে বারবার মাদকাসাক্ত থেকে বিরত থাকার জন্য বুঝানোর চেষ্টা করা হয়েছিল। কোন কথায় কর্ণপাত করে নি। সে দিন দিন আরো বেশি মাদকাসাক্ত হয়ে পড়ছিল। এছাড়া সে এলাকার বিভিন্ন বাড়ির বাইরে রাখা জামা-কাপড়সহ নিজ বাড়ির বিভিন্ন জিনিসপত্র বাজারে বিক্রি করতে শুরু করে। আতœসম্মানের ভয়ে এলাকার লোকজনের সহযোগিতায় পারিবারিকভাবে সিন্ধান্ত নিয়ে পুলিশে দেয়া হয়েছে।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ বলেন, রাকিব দীর্ঘ দিন থেকে মাদকাসাক্ত হয়ে পড়েছিল।  কোন উপায় না পেয়ে পরিবারের সিন্ধান্তে তার বাবা থানায় আবেদন করেন। এই আবেদনের প্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় রাকিবকে আটক করে থানায় আনা হয়। পরে উপজেলা কার্যালয়ের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়।