বাঘায় মাদকাসাক্তের হাসুয়ার কোপে যুবক আহত

আপডেট: অক্টোবর ৯, ২০২১, ৯:১৩ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় মাদকাসাক্ত যুবকের হাসুয়ার কোপে রাজিক হোসেন নামের আরেক যুবক আহত হয়েছে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় মাদকাসাক্ত যুবক মিজানুর রহমানকে পুলিশ গ্রেফতার করেছে। শনিবার (৯ অক্টোবর) বেলা ১২টার দিকে উপজেলার হাসাবাসপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

জানা যায়, উজেলার হাবাসপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে মাদকাসাক্ত মিজানুর রহামান একই গ্রামের আবদুল হামিদ আলীর ছেলে রাজিব হোসেনের বাড়ির পাশে ঘাস কাটছিল আর কান্নাকাটি করছিল। তার কান্নাকাটি দেখে রাজিব তার কাছে গিয়ে বিষয়টি জানতে চায়। এ সময় তাকে অতর্কিতভাবে মিজানুরের হাতে থাকা ঘাস কাটা হাসুয়া দিয়ে গলায় কোপ মারে। এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

তার অবস্থা ভাল না বলে জানান রাজিব হোসেনের পিতা আবদুল হামিদ। স্থানীয়রা মিজানুর রহমানকে এক বাড়িতে আটকিয়ে রাখা হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে এবং আটক করে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এ ঘটনায় মিজানুরকে আটক করা হয়েছে। সে একজন মাদকাসাক্ত। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ