বাঘায় মারপিট করে মোটরসাইকেল ও টাকা ছিনতাই

আপডেট: ডিসেম্বর ৮, ২০১৬, ১২:১৮ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


রাজশাহীর বাঘায় পথরোধ করে ভাই-বোনকে মারপিট করে মোটরসাইকেল ও নগদ ৬০ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার সন্ধ্যা পাঁচটায় উপজেলার আড়ানী-বাঘা সড়কের চকসিংগা গ্রামের মসজিদ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
স্থানীয় সূত্রে জানা যায়, বাগাতিপাড়া উপজেলার পাঁকাগ্রামের সাহাদত হোসেনের স্ত্রী পাপিয় আক্তার তার ছোট ভাই নাহিদ হোসেনের সঙ্গে মোটরসাইকেল যোগে বাঘা উপজেলার নারায়নপুর গ্রামে বাবার বাড়ি আসছিলেন। তারা আড়ানী পৌরসভার চকসিংগা গ্রামের মসজিদ সংলগ্ন এলাকায় পৌঁছলে একদল দুর্বৃত্ত রশি দিয়ে পথরোধ করে। এসময় তারা মারপিট করে মোটরসাইকেল ও নগদ ৬০ হাজার টাকা ছিনতাই করে নেয়।
আহত নাহিদ হোসেন বলেন, আমাদের পথরোধ করে চকসিংগা গ্রামের সাগর হোসেনের ছেলে সাদ্দাম হোসেন ও বাবুল হোসেনের ছেলে বাপ্পিসহ চার থেকে ছয় জনের একটি দল নগদ ৬০ হাজার টাকা ও মোটরসাইকেল কেড়ে নিয়েছে। এছাড়া আমাদের অবস্থা দেখে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে আড়ানী বাজারের গ্রামীণ চিকিৎস উত্তম কুমারের নিকট নিয়ে যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে সাদ্দাম হোসেনের বক্তব্য নেওয়ার চেষ্টা করেও তাকে পাওয়া যায় নি।
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিক্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।