বাঘায় মারামারিতে আহত ৬

আপডেট: আগস্ট ১৩, ২০২০, ২:০৬ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :


রাজশাহীর বাঘায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারিতে ৬ জন আহত হয়েছে। বুধবার (১২ আগহমঃ) দুপুরে উপজেলার আলাইপুর মহাজন পাড়ায় এই ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রই করে।
জানা যায়, উপজেলার আলাইপুর মহাজনপাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাঙ্গা ও শিপনের মধ্যে দীর্ঘদিন থেকে দ্বন্দ্ব চলছিল। এই দ্বন্দ্বের জের ধরে উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। এতে ৬ জন আহত হয়েছে। আহতদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উভয় পক্ষের আহতরা হলেন-শিপন, কমল, রাঙ্গা, আলাউদ্দিন, রশিদ, সাহাদুল। এরমধ্যে শিপন, কোমল, আলাউদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে রশিদ, সাহাদুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে আলাইপুর মহাজনপাড়া গ্রামের ভোলা জানান, শিপন তার বাড়ির অঙিনায় বসে ছিল। এসময় রাঙা ও তার লোকজন লাঠি ও হাসুয়া নিয়ে হামলা চালিয়ে মারপিট করে।
পাকুড়িয়া ইউনিয়নের মেম্বর আমিরুল ইসলাম জানান, শিপন তার লোকজন নিয়ে রাঙাকে ধরে নিয়ে যাচ্ছিল। এনিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।
এর আগেও ইদুল ফিতরের আগের দিন সন্ধ্যার তাদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারি ঘটনা ঘটেছিল।
বাঘা থানার ওসি নজরুল ইসলাম জনান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ