বাঘায় মায়ের সামনে স্কুল ছাত্রী অপহরণ চেষ্টা, মামলা

আপডেট: এপ্রিল ১৯, ২০২১, ৯:০৯ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় মায়ের সামনে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৪) অপহরণের চেষ্টায় থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার ( ১৮ এপিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। তবে এই ঘটনায় ছাত্রীর মা পরের দিন সোমবার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।
জানা যায়, অষ্টম শ্রেণিতে পড়–য়া স্কুল ছাত্রী রোববার মায়ের সাথে চাচার বাড়ি থেকে ইফতার শেষে নিজ বাড়ি ফিরছিলেন। তারা দেলোয়ার মাস্টারের বাড়ির সামনে পৌঁছলে উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে রাজিব (২৩), হায়দার আলীর ছেলে সাজদুল ইসলাম (২০), কামাল হোসেনের ছেলে নুর ইসলাম (২২) পথরোধ করে টেনে হেঁচড়ে মায়ের সামনে জোর পূর্বব অপহরণের চেষ্টা করে। এ সময় তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
এ বিষয়ে বাদী স্কুল ছাত্রীর মা জানান, আমার সামনে মেয়েকে জোর পূর্বক অপহরণের চেষ্টা করে। থানায় মামলা করার পর থেকে তারা বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন। ফলে আমি ও আমার পরিবার চরম সংশয় ও নিরাপত্তাহীনতার মধ্যে পড়েছি।
এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত ওসি) আব্দুল বারী জানান, জোরপূর্বক স্কুল ছাত্রী অপহরণ চেষ্টার ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ