বাঘায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত

আপডেট: জানুয়ারি ৩১, ২০১৭, ২:০৭ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি



রাজশাহীর বাঘায় মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। গতকাল সোমবার পূর্ব নির্ধারিত মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই কর্যক্রমে সাত সদস্য বিশিষ্ট কমিটির তিনজন উপস্থিত না হওয়ায় এ কার্যক্রম স্থগিত করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বাঘা উপজেলার দুইটি পৌরসভা ও সাতটি ইউনিয়নের ৪৮০ জন ব্যক্তি অনলাইনের মাধ্যমে আবেদন করেন। এই আবেদকারীদের নিয়ে গত শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যাচাই বাছাই কমিটিদের নিয়ে বৈঠক হয়। এই বৈঠকে সোমবার পাকুড়িয়া, মনিগ্রাম, বাজুবাঘা, গড়গড়ি, আজ মঙ্গলবার বাঘা পৌরসভা ও আগামীকাল বুধবার আড়ানী পৌরসভা, আড়ানী, বাউসা, চকরাজাপুর ইউনিয়নের আবেদনকারী মুক্তিযোদ্ধাদের উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যাচাই বাছাই কার্যক্রমের সিদ্ধান্ত হয়। এদিন সকাল ১০টা থেকে যাচাই-বাছাই শুরু হওয়ার কথা থাকলেও সাত সদস্যের মধ্যে যাচাই বাছাই কমিটির সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফরহাদ আলী মিয়া, সদস্য অ্যাডভোকেট আবদুস সামাদ ও লাল মোহাম্মদ মন্ডল উপস্থিত না হওয়া অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়।
এ তথ্য নিশ্চিত করে উপজেলা যাচাই-বাছাই কমিটির সদস্য সচিব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হামিদুল ইসলাম বলেন, সাত সদস্যের মধ্যে তিন সদস্য উপস্থিত না হওয়ায় এই কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। এই স্থগিতের বিষয়ে মন্ত্রণালয়কে তাৎক্ষণিকভাবে জানানো হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এই কার্যক্রম স্থগিত থাকবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ