বাঘায় রেজিস্ট্রেশনবিহীন সাতটি মোটরসাইকেল জব্দ

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০১৭, ১:০৪ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


বাঘায় জব্দকৃত রেজিস্ট্রেশনবিহীন সাতটি মোটরসাইকেল-সোনার দেশ

রাজশাহীর বাঘায় বিশেষ অভিযান চালিয়ে রেজিস্ট্রেশনবিহীন সাতটি মোটরসাইকেল জব্দ করেছে র‌্যাব। গতকাল রোববার দুপুরে উপজেলার হাবাসপুর মোড়ে রাজশাহী র‌্যাব-৫’র ডিএডি শাহ আলমের নের্তৃত্বে চেকপোস্ট বসিয়ে রেজিস্ট্রেশনবিহিন মোটরসাইকেল জব্দ করা হয়।
র‌্যাবের ডিএডি শাহ আলম জানান, চেকপোস্ট পরিচালনার মাধ্যমে উপজেলার হাবাসপুর গ্রামের মাহাতাব হোসেনের একটি লাল রঙের হিরো গ্লামার ১২৫ সিসি, বিনোদপুর গ্রামের বিনয়ের লালরঙের হিরোহোন্ডা স্পিলিন্ডার ১শ সিসি, আড়াপাড়া গ্রামের রমেনের কমলা রঙের টিভিএস মেট্রো প্লাস ১১০ সিসি, হাবাসপুর গ্রামের সুজনের লাল রঙের হিরো গ্লামার ১২৫ সিসি, হরিরামপুর গ্রামের কবির আহম্মেদের লাল রঙের টিভিএস অ্যাপাসি ১৫০ সিসি, মনিগ্রাম এলাকার রুহুল আমিনের একটি লাল রঙের বাজাজ বক্সার ১শ সিসি, মহদীপুর গ্রামের প্লাটুনের কালো রঙের টিভিএস ১শ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়।
জব্দকৃত রেজিস্ট্রেশনবিহিন মোটরসাইকেলগুলো আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বাঘা থানায় একটি সাধারণ ডাইরি করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ বলেন, জব্দকৃত মোটরসাইকেলগুলো থানা হেফাজতে রয়েছে। মালিকপক্ষ গাড়ির রেজিস্ট্রেশন করে কাগজ দেখিয়ে নিয়ে যেতে পারবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ