বাঘায় শিবির নেতার বাড়ি থেকে পাকিস্তানি পতাকা উদ্ধার

আপডেট: নভেম্বর ৯, ২০১৯, ১:১১ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


বাঘায় শিবির নেতার বাড়ি থেকে জব্দকৃত জিহাদী বই ও পাকিস্তানি পতাকা সোনার দেশ

রাজশাহীর বাঘায় শিবির নেতার বাড়ি থেকে একবস্তা জিহাদি বই ও দলীয় কুপনসহ পাকিস্তানি পতাকা উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আমোদপুর গ্রামে আইয়ুব আলী নামের এক শিবির নেতার বাড়ি থেকে এগুলো উদ্ধার করা হয়েছে। আইয়ুব আলী উপজেলার আমোদপুর গ্রামের আজগর আলীর ছেলে ও রাজশাহী জেলা ছাত্র শিবিরের আরডি এবং বাঘা উপজেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি।
জানা যায়, শিবির নেতা আইয়ুব আলী আমোদপুর গ্রামের নিজ বাড়িতে ১৫-২০ জন শিবির নেতাকর্মী নিয়ে গোপন বৈঠক করছিল। এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে তারা পালিয়ে যায়। পরে তার বাড়ি তল্লাশি করে বিভিন্ন প্রকার দুই শতাধিক জিহাদি বইসহ পাকিস্তানি পতাকা ও দলীয় কুপন জব্দ করা হয়।
স্থানীয়রা অভিযোগ করেন, বাঘা এলাকায় জামায়াত-শিবির সরকারবিরোধী কর্ম তৎপরতা চালাচ্ছে। তারা চলতি জেএসসি পরীক্ষা শুরু হবার আগের দিন ১ নভেম্বর আমোদপুর গ্রামের জামে মসজিদে ২০ জন তরুণ পরীক্ষার্থীর মাঝে পরীক্ষার উপকরণ সামগ্রী বিতরণ করে। এছাড়া তারা দুই সপ্তাহ আগে পদ্মা নদীতে ভ্রমণ ও রাতের খাবারের ছবি উপজেলা ছাত্র শিবির সভাপতি দুর্জয় আলম সবুজের ফেসবুকে পাওয়া গেছে।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আতিকুর রহমান সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবির নেতা আইয়ুব আলীর বাড়িতে অভিযান চালিয়ে একবস্তা জিহাদি বই, অর্থ আদায়ের রশিদ, দলে যোগদানের কুপন, পাকিস্তানি পতাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে।