বাঘায় সাম্প্রদায়িক সম্পৃতি রক্ষায় শান্তি সমাবেশ

আপডেট: অক্টোবর ২০, ২০২১, ৭:০৭ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় ‘ধর্ম নিয়ে বিরোধ নয়, হিন্দু-মুসলিম ভাই ভাই’ এ বিষয়কে সামনে রেখে সাম্প্রদায়িক সম্পৃতি রক্ষায় শান্তি সমাবেশ ও পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে সাম্প্রদায়িক সম্পীতি রক্ষায় এই শান্তি সমাবেশ ও পদযাত্রা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের সভাপতিত্বে শান্তি সমাবেশ ও পদযাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, অধ্যক্ষ নছিম উদ্দিন, প্রভাষক মুজিবুর রহমান, সংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির, আড়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, গড়গড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, চকরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল আযম, মনিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামস, আড়ানী পৌর আ.লীগের সভাপতি শাহীদুজ্জামান শাহীদ, সাধারণ সম্পাদক আবদুল মিতন, বাঘা পৌর আ,লীগের সভাপতি আবদুল কুদ্দুস, সাধারণ সম্পাদক, মামুন হোসেন, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, আড়ানী পৌরসভার প্যানেল মেয়র কার্তিক চন্দ্র হালদার, উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন, সারধারণ সম্পাদক ও উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী, নারী ভাইস চেয়ারম্যান রাজিয়া আজিজ সরকার, জেলা পরিষদ সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহানুর রহমান, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি বাপ্পি আহম্মেদ সহ উপজেলা, ইউনিয়ন, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী।
এ ুৃসময় বক্তারা বলেন, দেশের বিভিন্ন স্থানে ফেসবুকে গুজব ছড়িয়ে হিন্দুদের বাড়িঘর ও মন্দিরে সাম্প্রদায়িক হামলা, অগ্নিসংযোগ, মহিলাদের শ্লীলতাহানি করা হয়েছে। এই সকল অন্যায়ের বিরুদ্ধে এই সাম্প্রদায়িক সম্পৃতি রক্ষায় শান্তি সমাবেশ ও পদযাত্রা থেকে নিজ নিজ এলাকার লোকজনদের সচেতন থাকার আহবান জানানো হয়। এ ঘটনা জড়িতেদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া জোর দাবি জানানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ