বাঘায় স্ত্রীর অভিযোগে মাদকাসক্ত স্বামী গ্রেফতার

আপডেট: জুন ২৬, ২০২২, ২:১৩ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :


রাজশাহীর বাঘায় স্ত্রীর ৯৯৯ ফোনের অভিযোগে মাদকাসক্ত স্বামী আবদুল মমিনকে গ্রেফতার করা হয়েছে। রোববার (২৬ জুন) সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। শনিবার (২৫ জুন) দুপুরে খায়েরহাট গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার খায়েরহাট গ্রামের আবদুল মমিন একজন মাদকাসক্ত। সে অধিকাংশ সময় নেশাগ্রস্থ অবস্থায় নিজ স্ত্রীকে নির্যাতন ও অকথ্য ভাষায় গালাগালাজ করে। তার অত্যাচার ও নির্যাতনে অতিষ্ঠ পরিবার ও স্ত্রী। কোন উপায় না পেয়ে তার স্ত্রীর ৯৯৯ ফোনের মাধ্যমে অভিযোগে করে। এই অভিযোগের প্রেক্ষিতে বাঘা থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে আবদুল মমিনের স্ত্রী বলেন, আমার দুই সন্তান রয়েছে। এই সন্তানের সামনে নেশাগ্রস্থ হয়ে আমার স্বামী প্রতিনিয়ত আমাকে মারধর ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। শনিবার তার মারপিটে অসুস্থ্য হয়ে গেলে আমার বাবার পরিবারের লোকজন পুলিশের সহযোগিতায় উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে বাঘা থানা ওসি তদন্ত আবদুল করিম বলেন, ৯৯৯ ফোনের মাধ্যমে অভিযোগের প্রেক্ষিতে আবদুল মমিন নামের এক মাদকাসক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ