বাঘায় স্বামীর লিঙ্গ কেটে নিলো স্ত্রী

আপডেট: June 6, 2020, 9:26 pm

বাঘা প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় গভীর রাতে স্বামীর লিঙ্গ কেটে নগদ টাকা ও সোনার গহনা নিয়ে পালিয়ে গেছে স্ত্রী। শুক্রবার (৫ জুন) রাত ২টার দিকে উপজেলার কলিগ্রামে এ ঘটনা ঘটেছে।
জানা যায়, উপজেলার কলিগ্রামে স্বামী রিপন মোল্লার (৩০) সঙ্গে স্ত্রী মিতা বেগমের (২৭) পারিবারিক বিষয় নিয়ে বিবাদ হয়। এর জের ধরে শুক্রবার রাতে ঘুমন্ত অবস্থায় ধারালো ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কেটে দেয়। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রিপন মোল্লার ভাই মাসুদ রানা বাদি হয়ে শনিবার থানায় লিখিত অভিযোগ করেন।
এ বিষয়ে মাসুদ রানা জানান, আমার বড় ভাই রিপন মোল্লা একজন গরু-মহিষের ব্যবসায়ী। শুক্রবার রাত ১০টার দিকে পারিবারিক বিষয় নিয়ে ঝড়গা হয়। এ নিয়ে ভাবীকে একটি থাপ্পড় মারে ভাই। পরে রাত ২টার দিকে তার ঘরে চিল্লাচিল্লি শুনে এগিয়ে গিয়ে ভাইকে আহত অবস্থায় পাই। এর আগে নগদ ১ লাখ ৮০ হাজার টাকা, সোনার গহনার মধ্যে কানের দুল, হাতের চুড়ি হাতিয়ে নিয়ে পালিয়ে যায় মিতা।
মিতা বেগম উপজেলার জোতনশি গ্রামের মুকবুল হোসেনের মেয়ে। ঘটনার পর মিতা বেগম আত্মগোপনে রয়েছে।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ