বাঘায় সড়কে প্রাণ গেল এক গরু ব্যবসায়ীর, আহত দুই

আপডেট: জানুয়ারি ২১, ২০২২, ৯:২৮ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় গরু বহনকারী ভটভটি উল্টে নুরুজ্জামান হাবু নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছে সিদ্দিক আলী ও বকুল হোসেন। তারা তিনজন গরু ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২১ জানুয়ারি) রাত ৭ টার দিকে চন্ডিপুরের তিনখুটি এলাকার পাইকপাড়া নামক স্থানে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাঘা উপজেলার চন্ডিপুর হাট থেকে তারা গরু কিনে ভটভটি যোগে ঈশ্বরর্দীর দিকে যাচ্ছিল। গরু বোঝায় ভটভটি চন্ডিপুরের তিনখুটি এলাকার পাইকপাড়া নামক স্থানে পৌঁছলে অপর দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে ভটভটি উল্টে যায়। ভটভটিতে থাকা উপজেলার সরেরহাট গ্রামের আনার আলীর ছেলে সিদ্দিক আলী (৫০), লালপুর উপজেলার দুড়দুড়িয়া গ্রামের মোবারক হোসেন প্রামানিকের ছেলে নুরুজ্জামান হাবু (৬০) ও বিলমাড়িয়া গ্রামের শাজাহান আলীর ছেলে বকুল হোসেন (৪৫) ভটভটি উল্টে চাপা পড়ে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক রিফাত চৌধুরী গরু ব্যবসায়ী নুরুজ্জামান হাবুকে মৃত ঘোষণা করেন। অপর দু’জনের অবস্থা বেগতিক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তাদের দুইজনের অবস্থায় আশঙ্কা জনক বলেও তিনি জানান।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে কেউ অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ