বাঘায় ১৯ মামলার আসামি বাবু গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২, ১১:০৮ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি :


রাজশাহীর বাঘায় ১৯ মামলার আসামি বাবু প্রামানিককে (৪০) গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার ছাতারী গ্রামের লুৎফর আলীর আম বাগানের সামনে থেকে তাকে পুলিশ গ্রেফতার করে। বাবু বাঘা পৌরসভার কলিগ্রামের ক্লিলিকের মোড়ের রনজিত আলীর ছেলে।

থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারের সময় তার কাছে থেকে ৩৫ পয়েন্ট ১৫ গ্রাম হেরোইন, কাঠের বাট যুক্ত ২৫ ইঞ্চি লম্বা দেশীয় তৈরি দুটি হাসুয়া, একটি কাঠের বাট যুক্ত ২০ ইঞ্চি লম্বা দেশীয় তৈরী হাসুয়া, একটি টি প্লাষ্টিকের বাট যুক্ত স্টীলের তৈরি ১২ পয়েন্ট ৯ ইঞ্চি ধারালো ছুরি উদ্ধার করা হয়। চুরি, ডাকাতি, হত্যা, জালিয়াতি, মাদক, মারামারিসহ ১৯টি মামলার আসামী বাবু।

তার নামে হত্যা মামলা একটি, ডাকাতি মামলা একটি, ডাকাতির চেষ্টা মামলা একটি, দস্যুতা মামলা একটি, জালিয়াতি মামলা একটি, চুরি মামলা চারটি, পুলিশ আক্রান্ত মামলা দুটি, মাদকদ্রব্য আইনে মামলা তিনটি, অন্যান্য ধারায় পাঁচটিসহ ১৯টি রয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, বাবুর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা রজ্জু করা হয়েছে। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।