বাঘায় ৪২০ বোতল ফেন্ডিডিলসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী

আপডেট: ডিসেম্বর ৪, ২০২১, ৯:৩৪ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় ৪২০ বোতল ফেন্ডিডিলসহ জাহাঙ্গীর হোসেন (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) সকাল ৭টার দিকে পাকুড়িয়া ইউনিয়নের ঘোষপাড়া দূর্গামন্দির চত্ত্বর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জাহাঙ্গীর হোসেন পাকুড়িয়া গ্রামের কাইয়ুম উদ্দিন সরকারের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. নাজমুস শাকিব এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, পাকুড়িয়া ঘোষপাড়ার দূর্গামন্দিরের চত্ত্বরের কিছু ব্যক্তি ভারতীয় ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে শনিবার ৭টার দিকে অভিযান পরিচালনা করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন কৌশলে পালিয়ে গেলেও জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করা হয়। এ সময় টয়লেটের ভেতরে থেকে তিনটি প্লাস্টিকের বস্তার মধ্যে রাখা ৪২০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এই ঘটনায় তিনজনকে অভিযুক্ত করে র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামী জাহাঙ্গীরকে দুপুআেদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।