বাঘায় ৭ মাদকসেবির বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০১৭, ১২:৫৯ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


রাজশাহীর বাঘায় দুইদিনে সাত মাদসেবিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্র্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) যোবায়ের হোসেন। মাদকদ্রব্য সেবনের অপরাধে গত মঙ্গলবার ও গতকাল বুধবার তাদের এ দণ্ড প্রদান করা হয়।
জানা যায়, উপজেলার পাকুড়িয়া গ্রামের মৃত নবির উদ্দীনের ছেলে ইসলাম হোসেন, মৃত এরশাদ মণ্ডলের ছেলে আজগর আলী, মৃত আজাহার মণ্ডলের ছেলে হাসান আলীকে মাদকদ্রব্য সেবনের সময়ে গত মঙ্গলবার বিকেলে আটক করে থানায় আনা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তাদের প্রত্যেকে দুই হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করেন। এছাড়া জোতনশি গ্রামের গোলাম মোস্তফার ছেলে নূর হোসেন, পাকুড়িয়া গ্রামের মৃত চয়ন প্রামানিকের ছেলে বাবুল ইসলাম, চারঘাট উপজেলার লাউদাড়া গ্রামের মৃত আমির উদ্দীনের ছেলে চাঁদ রহমানকে মাদক সেবনের অপরাধে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।
অপরদিকে গতকাল বুধবার সকালে উপজেলার আলাইপুর গ্রামের আশকান আলীর ছেলে তরিকুল ইসলাম তপনকে হেরোইন সেবন করে এলাকায় গণউপদ্রব সৃষ্টি করার অপরাধে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্র্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) যোবায়ের হোসেন বিষয়ািট নিশ্চিত করেন।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানান, ভ্রাম্যমাণ আদালতে দণ্ডপ্রাপ্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ