বাঘা, গুরুদাসপুর ও নওগাঁয় যুবমহিলা লীগের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আপডেট: জুলাই ৭, ২০১৭, ১২:৩৪ পূর্বাহ্ণ

বাঘা, গুরুদাসপুর ও নওগাঁ প্রতিনিধি


বাঘায় যুবমহিলা লীগের প্রতিষ্ঠা বর্ষিকীতে কেক কাটছেন অিতিথিরা-সোনার দেশ

রাজশাহীর বাঘা, নাটোরের গুরুদাসপুর ও নওগাঁয় আওয়ামী যুবমহিলা লীগের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার পতাকা উত্তোলন, কেককাটা ও আলোচনাসভাসহ নানা আয়োজনে পৃথকভাবে দিবসটি উদযাপন করা হয়।
উপজেলা যুবমহিলা লীগের আয়োজনে বাঘা পৌর কার্যালয় মাঠে গতকাল বিকেলে ঢাকঢোল পিটিয়ে কেট কাটার মধ্য দিয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবমহিলা লীগের সভাপতি পাপিয়া আক্তার পাপড়ি। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরিফা বেগমের উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবমহিলা লীগের সভাপতি নার্গিস সুলতানা শেলি। উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা যুবমহিলা লীগের সভাপতি নাসরিন বেগম, সাধারণ সম্পাদক নিলুফা বেগম, ভায়ালক্ষীপুর ইউনিয়ন সভাপতি ময়না বেগম, বাঘা পৌর সভাপতি রিজিয়া বেগম, বাজুবাঘা সভাপতি শিরিন আক্তার, নিমপাড়া ইউনিয়ন সভাপতি শাহানা বেগম, লাইলী বেগম, বিউটি বেগম, ময়না বেগম, রজিফা বেগম, প্রিয়া বেগম প্রমুখ। প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভার আগে একটি আনন্দ মিছিল উপজেলা গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
এদিকে নাটোরের গুরুদাসপুরে উপজেলা যুবমহিলা লীগের আয়োজনে গতকাল পৌর শহরের চাঁচকৈড় বাজারের উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। উপজেলা যুবমহিলী লীগের সভাপতি নাসরিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা যুবমহিলী লীগের সাংগঠনিক সম্পাদক নিগার সুলতানা, জ্যৈষ্ট সভাপতি তাসিয়া বিনতে ইসলাম, রাবেয়া খাতুন নূপুর, পৌর যুবমহিলী লীগের সভাপতি কাওছারজাহান লিপি, সাধারণ সম্পাদক কাওছার জাহান আঁখি ও যুগ্মসম্পাদক ইলোরা বেগম প্রমুখ। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ।
অন্যদিকে নওগাঁ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে যুবমহিলা লীগ জেলা শাখার আয়োজন শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় জেলা যুবমহিলা লীগের সভাপতি নাতিশা আলমের নেতৃত্বে সহসভাপতি নিভা আকতার, ও রিনা বেগম, সাধারণ সম্পাদক ফেন্সি চৌধূরী, সাংগঠনিক সম্পাদক পারুল বেগম, সদস্য মৌসুমি সুলতানা শান্ত, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জনি মন্ডলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ