বাঘা থেকে চুরি হওয়া তিনটি গরু দৌলতপুরে উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২২, ৫:৩৫ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :


রাজশাহীর বাঘা থেকে চুরি হওয়া তিনটি গরু দৌলতপুর উপজেলার কল্যাণপুর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) ভোর রাতে এই গরুগুলো উদ্ধার করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িত নুরুল ইসলাম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের হেদাতীপাড়া গ্রামের মৃত আবদুস সুবান মোল্লার ছেলে আবদুর রউফ এর বাড়ি থেকে বুধবার (৯ ফেব্রুয়ারি) রাতে তিনটি গরু চুরি হয়। পরের দিন আবদুর রউফ বাদি হয়ে বাঘা থানায় অভিযোগ দায়ের করেন।

এই অভিযোগের প্রেক্ষিতে পুলিশ বিভিন্ন থানায় ম্যাসেজের মাধ্যমে অবগত করেন। ঘটনার দুইদিন পর শুক্রবার দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের নুরুল ইসলামের বাড়ি থেকে তিনটি গরু উদ্ধার করা হয়েছে।

এর সাথে জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। নুরুল ইসলাম কল্যাণপুর গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে।

এ বিষয়ে গরুর মালিকের ছেলে মখলেসুর রহমান বলেন, উদ্ধারকৃত গরু আদালতের মাধ্যমে আমাকে প্রেরণ করবে। বর্তমানে উদ্ধার হওয়া গরু দৌলতপুর থানার হেফাজতে রয়েছে। আমি রক্ষাণাবেক্ষণের জন্য এক লোক ঠিক করে দায়িত্ব দিয়েছি। আদালতের অনুমতি পেলে গরু থানা থেকে বুঝিয়ে দিবে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, বাঘা, চারঘাট, পুঠিয়া, লালপুর, বাগাতিপাড়া এলাকায় বিশাল একটি গরু চুরি গ্যাং রয়েছে।

গ্রেফতারকৃত নুরুল ইসলামকে আদালতের মাধ্যমে রিমান্ডে এনে গরু চুরির গ্যাংকে সনাক্ত করে অতিশিগগিরই অন্যদের আইনের আওতায় আনা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ