বাঘা পৌর নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন যুবলীগ নেতা পিন্টু

আপডেট: নভেম্বর ২৮, ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :


রাজশাহীর বাঘা পৌর নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন যুবলীগ নেতা শাহিনুর রহমান পিন্টু। কেন্দ্রীয় কমিটির মনোনয়ন বোর্ড রোববার (২৭ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় দলীয়ভাবে তাকে এই নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়া হয়েছে।

আ’লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টর বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে শাহিনুর রহমান পিন্টুর দলীয় মনোনয়ন চূড়ান্ত হয়েছে বলে জানা গেছে। তিনি দলীয় মনোনয়ন পাওয়ার পর নেতাকর্মীদের দ্বারা শুভেচ্ছা ও
দোয়া নিয়ে গণসংযোগ শুরু করেছেন। শাহিনুর রহমান পিন্টু উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ও বাঘা পৌরসভার প্যানেল মেয়র এবং দলিল লেখক সমতিরি সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে শাহিনুর রহমান পিন্টু বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয়েছে। তাই আমি আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও আমার নেতা পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির সহযোগিতায় বাঘা পৌরসভার মেয়র নির্বাচিত হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি বাঘাকে মডেল ও আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলব।

উল্লেখ্য, আগামী ২৯ ডিসেম্বর ভোট গ্রহণ হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১ ডিসেম্বর, যাচাই-বাছাই ৩ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১০ ডিসেম্বর।

এ বিভাগের অন্যান্য সংবাদ