বাঘা পৌর নির্বাচন : মেয়রসহ ৬১ প্রার্থী মনোনয়নপত্র বৈধ

আপডেট: ডিসেম্বর ৩, ২০২২, ১০:৪৫ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:


রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচন আগামী ২৯ ডিসেম্বর। এই নির্বাচনে মেয়র পদে ৮ জন, সাধারণ ওয়ার্ড কাউন্সিল পদে ৪০ জন ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ১৩ জনসহ মোট ৬১ জন প্রার্থী মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) যাচাই-বাছাই শেষে নির্বাচন কর্তমর্তা সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বৈধ মেয়র পদে প্রার্থীরা হলেন-আওয়ামী লীগের নৌকার মনোনিত উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শাহিনুর রহমান পিন্টু, স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক মেয়র আক্কাছ আলী, বাঘা পৌর বিএনপির সভাপতি কামাল হোসেন ও সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম তফি, বর্তমান মেয়র আবদুর রাজ্জাক, উপজেলা জামায়াতের আমির আবদুল নুহু সরকার, বাঘা পৌর জামায়াতের আমির অধ্যাপক সাইফুল ইসলাম, ইসরাফিল হোসেন। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুল আলম।

উল্লেখ্য, বাঘা পৌরসভার ভোট গ্রহণ ২৯ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১০ ডিসেম্বর। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হবে। মোট ভোটার সংখ্যা ৩১ হাজার ৬৩৬। এরমধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৮০০ ও নারী ভোটার ১৫ হাজার ৮৩৬।

এ বিভাগের অন্যান্য সংবাদ