‘বাদামকাকু’র পর এবার রানু মণ্ডলের সঙ্গে গান গাইলেন হিরো আলম

আপডেট: এপ্রিল ১১, ২০২২, ৭:৫৮ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


কলকাতায় এসে একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছেন বাংলাদেশের হিরো আলম। প্রথমে ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকরের সঙ্গে গান রেকর্ড করেছেন। এবার গান রেকর্ড করলেন রানু মণ্ডলের সঙ্গে। ছবি ও ভিডিও পোস্ট করেছেন নিজের ফেসবুক পেজে।

“তুমি ছাড়া আমি কী করে বাঁচিৃ”- এই গানটিই গেয়েছেন হিরো আলম ও রানু মণ্ডল। লেকটাউনের স্টুডিওতে হয়েছে রেকর্ডিং। নজরুল কবীরের লেখা গানের সুর সাজিয়েছেন এফ এ প্রীতম। প্রযোজনায় যাত্রাপালা এবং হিরো আলম অফিশিয়াল। এই একই টিমের নিয়ে ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকরের সঙ্গে ‘হাউ ফানি’ গানের রেকর্ড সারেন হিরো আলম।

বীরভূমের ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকরের উপস্থিতি এখন দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও। লন্ডন থেকে লাস ভেগাস, অস্ট্রেলিয়া থেকে তানজানিয়া- ভুবন বাদ্যকরের গানের জাদুতে বুঁদ আট থেকে আশি! দেশি-বিদেশি সেলিব্রিটিরাও তাঁর বাদাম গানে নাচতে ব্যস্ত। অন্যদিকে, শুধু বাংলাদেশ নয় পশ্চিমবঙ্গেও যথেষ্ট জনপ্রিয় হিরো আলম ওরফে আশরাফুল আলম।

তাঁর গানের ভিডিওগুলি হাসির খোরাক হলেও অনলাইনে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। এঁদের দু’জনের মতোই ভাইরাল তারকা রানু মণ্ডল। রানাঘাট স্টেশন থেকে সোজা বলিউড। রাতারাতি ভাগ্য বদলে গিয়েছিল রানু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সঙ্গে গান করেছেন তিনি।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন