বাবুল ঘোষের স্মরণানুষ্ঠান

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২১, ৬:১৭ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


বাংলাদেশ পূজা উদযাপন পরষিদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা বাবুল কুমার ঘোষের ২য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে স্মরণানুষ্ঠানের আয়োজন করা হয়।
মঙ্গলবার রাতে জেলা শহরের ঝংকার সংঘ মন্দির প্রাঙ্গনে আয়োজিত স্মরণানুষ্ঠান বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সদস্য সচিব¡ শ্রী ধনঞ্জয় চ্যাটার্জির সভাপতিত্বে আলোচনায় অংশ বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষাবিদ কনক রঞ্জন দাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহ্বায়ক ডাবলু কুমার ঘোষ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্রী দিলীপ রায়, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন কুমার ঘোষ, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি অপূর্ব সরকার, সাধারণ সম্পাদক শ্রী অজিত দাস প্রমুখ। এর আগে প্রয়াত বাবুল কুমার ঘোষের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন এবং তাঁর আত্মার শান্তি কামনা করে প্রার্থনা এবং প্রসাদ বিতরণ করা হয়। ।
উল্লেখ্য, প্রয়াত বাবুল কুমার ঘোষ তৎকালীন পৌরসভার চেয়ারম্যান মরুহুম আব্দুল মান্নান সেন্টুর ঘনিষ্ঠ সহচর ছিলেন। তিনি স্বৈরাচার বিরোধী আন্দোলনে চাঁপাইনবাবগঞ্জে অগ্রণী ভূমিকা পালন করেন এবং বেশ কয়েকবার কারাবরণও করেন। গত বছর ৯ ফেব্রুয়ারি ঢাকার মগবাজারে বেসরকারি হাসপাতাল রাসমনিতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।