বাসের ধাক্কায় প্রাণ গেল নার্সের

আপডেট: জুলাই ১৫, ২০২০, ১১:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীতে বাসের সাথে মোটরসাইকেলর ধাক্কায় এক নার্সের মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছে। বুধবার (১৫ জুলাই) বিকেল ৬ টার দিকে নগরীর ভদ্রা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। তবে ঘাতক বাসটি পালিয়ে গেছে বলে জানায় পুলিশ।
নিহত ওই মোটরসাইকেলর যাত্রী হলেন- নগরীর তেরখাদিয়া এলাকার সবুজের স্ত্রী শুভেচ্ছা (২৫)। শুভেচ্ছা পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স বলে নিহতের স্বজনরা জানায়। আহতরা হলেন, শুভেচ্ছার স্বামী সবুজ (২৮) ও ছেলে মনতাহার (২)। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানায় পুলিশ।
স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, তেরখাদিয়া থেকে সবুজ স্ত্রী-সন্তান নিয়ে শ্বশুর বাড়ি যাচ্ছিলেন মোটরসাইকেল যোগে। আর নাটোরের দিকে যাচ্ছিল বিআরটিসির ওই বাসটি। পথে ভদ্রা মোড়ের একটু আগে বিআরটিসির বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শুভেচ্ছার মৃত্যু হয়। আর আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে সবুজকে ৩২ ও মনতাহারকে ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্রবর্মন জানান, মরদেহ ও আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বাসটি নিয়ে চালক পালিয়েছে। বানেশ্বরে চেকপোস্ট বসানো হয়েছে। সম্ভবত বিআরটিসির ওই বাসটি বানেশ্বরের আগেই কোথায় থামিয়ে পালিয়েছে। চালককে আটক ও বাসটি জব্দের চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ