বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন সিটি মেয়র

আপডেট: এপ্রিল ১, ২০২০, ১১:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


হরিজন পল্লিতে খাদ্য সামগ্রী বিতরণ করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন -সানার দেশ

নগরীর নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন, সিটি মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। বুধবার (১ এপ্রিল) দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরীর হেঁতেমখা হরিজন পল্লীর ৫০০ পরিবার ও আইডি বাগানপাড়ার হিন্দুদের ৫০০ পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও ১ টি সাবান প্রদান করেন মেয়র।
খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাসিকের প্যানেল মেয়র ১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ৬ নম্বর ওয়ার্ড নূরুজ্জামান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আসলাম সরকার প্রমুখ।
উল্লেখ্য, সিটি মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের ব্যক্তিগত উদ্যোগে গত ২৭ মার্চ ১ম ধাপে ৩০টি ওয়ার্ডের কাউন্সিলরদের মাধ্যমে ২০ হাজার পরিবারকে ১০ কেজি চাল ও ৫০০ গ্রাম ডাল বিতরণ করা হয়। ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেয়ার লক্ষ্যে গত মঙ্গলবার ৩ হাজার ৭০০ পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও ১ টি সাবান নগর আওয়ামী লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ড নেতাদের মাঝে বিতরণ করা হয়। নগর ভবনে আরো খাদ্যসামগ্রী প্যাকেটজাত করা হচ্ছে। সরকারি এবং স্থানীয় বিত্তবানদের সহায়তায় পর্যায়ক্রমে ১ লাখ মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন মেয়র খায়রুজ্জামান লিটন।