বিএনপি’র দেশবিরোধী অপরাজনীতির প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল

আপডেট: নভেম্বর ২৭, ২০২২, ১২:২৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


বিএনপি’র দেশবিরোধী অপরাজনীতির প্রতিবাদে মতিহার থানা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার (২৬ নভেম্বর) বেলা সাড়ে ৩টায় নগরীর তালইমারী মোড় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে বিনোদপুর বাজারে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে মতিহার থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি কাজিম উদ্দিন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, ৩০ (উত্তর) নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রাব্বেল হোসেন। সমাবেশ সঞ্চালনা করেন মতিহার থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলাউদ্দিন।

সভায় মোঃ ডাবলু সরকার বলেন, বিএনপি প্রতিনিয়ত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য সরকারের অপপ্রচারে ব্যস্ত রয়েছে, করছে দেশবিরোধী কর্মকান্ড। আমাদের জন্ম হয়েছে রাজপথে, রাজপথেই আমরা সকল আন্দোলন-সংগ্রাম করেছি। বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের নিহত সকল সদস্যদের হত্যার বিচার করেছি রাজপথে, ৯০ স্বৈরাচার বিরোধী আন্দোলন করে স্বৈরাচার সরকারের পতন ঘটিয়েছি রাজপথে থেকে, রাজপথেই খালেদা জিয়াকে ক্ষমতাচ্যুত করেছি। আমরা এখনও রাজপথে আছি, রাজপথেই আমরা সকল আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাবো।

তিনি আরো বলেন, আমরা বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে রাজপথে এই অপরাজনীতি ও দেশবিরোধী কর্মকান্ডের মোকাবিলা করবো। বাংলাদেশ আওয়ামী লীগ এই দেশের মা-মাটির সংগঠন। জনগণকে সাথে নিয়ে রাজপথে থেকে আমরা এই দেশবিরোধী কর্মকান্ডের মোকাবিলা করবো।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য জহির উদ্দিন তেতু, ইসমাইল হোসেন, কে এম জুয়েল জামান সহ মতিহার থানা আওয়ামী লীগের অন্তর্গত সকল ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ