বিএনপি-জামায়াতের হরতালের প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির অবস্থান

আপডেট: অক্টোবর ২৯, ২০২৩, ১১:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


বিএনপি-জামায়াতের সহিংসতা ও হরতালের প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর। রোববার (২৯ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে অবস্থান কর্মসূচি ও সমাবেশ করে।

সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সম্পাদকমণ্ডলী সদস্য সিরাজুর রহমান খান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্র কমিটির সদস্য ও মহানগর মহানগরের সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু। সমাবেশে বক্তব্য কেন্দ্রীয় সদস্য ও জেলা সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য আবদুল মতিন, মহানগরের সদস্য আবদুল খালেক বকুল, কাশিয়াডাঙ্গা থানা সভাপতি শামীম ইমতিয়াজ সুমন, বোয়ালিয়া থানা সাধারণ সম্পাদক সীতানাথ বণিক, মতিহার থানা সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম, শাহমখদুম থানার সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম রেজা, বাংলাদেশ ছাত্রমৈত্রী মহানগরের সভাপতি ওহিদুর রহমান ওহি ও সাধারণ সম্পাদক বিজয় সরকার।
সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত আবার নতুন করে দেশের রাজনীতিকে অশান্ত করার জন্য সাধারণ মানুষেকে জিম্মি করছে। আবার গাড়িতে অগ্নি সন্ত্রাস সৃষ্টি করছে। আমেরিকা সারাবিশ্বে অগণতান্ত্রিকভাবে সাধারণ মানুষের উপরে যুদ্ধ ঘোষণা করেছে আর বাংলাদেশে এসে তারা গণতন্ত্রের চর্চা করছে। আমেরিকা, বিএনপি-জামায়াতের কোন ষড়যন্ত্রের কাজে আসবে না জনগণ ঐক্যবদ্ধ রয়েছে। পুলিশ সদস্যকে হত্যা করা হয়েছে তার তীব্র নিন্দা জানানো হয়।

অবস্থান কর্মসূচি সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত চলে এবং সমাবেশ সঞ্চালনা করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগরের সম্পাদকমণ্ডলী সদস্য নাজমুল করিম।

এ বিভাগের অন্যান্য সংবাদ