বিএনপি জুলুম নির্যাতনে জালিম সরকারের কাছে মাথা নত করবে না : দুলু

আপডেট: মার্চ ১২, ২০২৪, ১২:০৭ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি :নাটোরে বিএনপির নির্যাতিত ও কারাভোগকারী নেতাকর্মীদের সংবর্ধনা সভাকে লক্ষ করে পর পর ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও নেতাকর্মীদের মধ্যে আতংকগ্রস্ত হয়ে পড়ে। পরে শীর্ষ নেতারা পরিস্থিতি শান্ত করেন। সোমবার (১১ মার্চ) দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপির কার্যালয়ে এঘটনা ঘটে।

জানা যায়, বিএনপির অস্থায়ী কার্যালয়ে ৪৩৭ জন নির্যাতিত ও কারাভোগকারী নেতাকর্মীর সংবর্ধনার আয়োজন করেন। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড, এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

জেলা বিএনপির আহবায়ক শহিদুল বাচ্চুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপির সদস্য সাবিনা ইয়াসমিন ছবি , ফরহাদ আলী দেওয়ান শাহীন সহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতা কর্মিরা বক্তব্য রাখেন।

সভা শেষে কারাভোগকারী ও নির্যাতিত নেতা কর্মিদের ফুল ও ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি। অনুষ্ঠানে একজন বিশেষ অতিথি বক্তব্য রাখার সময় বাহির থেকে কয়েক সন্ত্রাসী মোটর সাইকেলে যাওয়ার সময় সংবর্ধনা সভা লক্ষ করে পর পর কয়েকটি ককটেল নিক্ষেপ করে।

অনুষ্ঠানের প্রধান অতিথি এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করার বাসনা চরিতার্থ করতে গত ৭ জানুয়ারি বিরোধী দলহীন ডামি নির্বাচন নির্বিঘ্ন ও কণ্টকমুক্ত করার জন্য গুম, খুন, গায়েবি মামলা, হুলিয়া, গ্রেপ্তার, হয়রানি, নিপীড়ন, নির্যাতনের যে ভয়াবহতা চলছিল তা এখনো অব্যাহত আছে। যতই গ্রেফতার, জুলুম ও নির্যাতন করা হোক না কেন বিএনপি নেতাকর্মীরা এই জালিম সরকারের কাছে মাথা নত করবে না।