বিএনপি নেতার বাড়িতে শিশু নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

আপডেট: মার্চ ১৫, ২০১৭, ১২:১৯ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস



কবুতর চুরির অভিযোগে আলিম নামে একটি ১২ বছরের শিশুকে বিএনপির যুগ্মমহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সাংসদ হারুনুর রশিদের শহরের পাঠানপাড়ার বাড়ির গ্রিলের সঙ্গে বেঁধে রাখার ঘটনায় মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে আলিমের মা ফাতেমা বেগম বাদী হয়ে বাগান বাড়ির কেয়ারটেকার কেতাবুর রহমানসহ অজ্ঞাত দুই-তিনজনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
এদিকে গত সোমবার রাতেই বিএনপি নেতা হারুনুর রশিদের বাগান বাড়ির বর্গাচাষি কেতাবুর রহমানকে গ্রেফতার করা হয়।
সদর মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, সাবেক সাংসদ হারুনুর রশিদের বাড়িতে তাঁর ছেলেকে বেঁধে রেখে মানসিকভাবে নির্যাতন করা হয়েছে। গণমাধ্যমকর্মীদের কাছ থেকে খবর পেয়ে সদর থানার পুলিশ সোমবার রাতে তাঁর ছেলেকে উদ্ধার করে। গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে আলিমকে তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।
গত সোমবার বেলা ১১টার দিকে সদর উপজেলার দক্ষিণ শহরের কাছে হারুনুর রশিদের খামার বাড়িতে কবুতর চুরির চেষ্টা করার সময় পৌর এলাকার মিলকি বাগানপাড়ার মজিবুর রহমানের ছেলে আলিমকে ধরে ফেলে কেয়ারটেকার কেতাবুর রহমান। এরপর মিশুটিকে শহরের পাঠানপাড়ায় হারুনুর রশিদের বাড়ির গ্রিলের সঙ্গে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বেঁধে রাখা হয়।