বিএনপি নেতা মিনু’র পূজামন্ডপ পরিদর্শন

আপডেট: অক্টোবর ২২, ২০২৩, ৮:৩৫ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


গত শুক্রবার থেকে শুরু হয়েছে সানাতন ধর্মের হিন্দু সম্প্রদায়ের সব থেকে বড় উৎসব শারদীয় দূর্গোৎসব। আগামী ২৪ অক্টোবর মঙ্গলবার দশমীর মধ্যে দিয়ে শেষ হবে এই উৎসব। শারদীয় উৎসবের আনন্দ ভাগ করে নিতে রোববার বিকেল পূজামন্ডপ পরিদর্শনে যান বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা সাবেক রাসিক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু। তিনি নেতাকর্মীদের নিয়ে প্রথমে রাজশাহী মহানগরীর কুমারপাড়াস্থ বারদা কালী মন্দিরে যান। সেখানে কিছু সময় কাটান এবং পূজা উদযাপনের খোঁজ খবর নেন। এছাড়াও তিনি কুমারপাড়া এবং আলুপট্টির বিভিন্ন পূজামন্ডপে যান। মন্দিরে উপাসনারত সকল ভক্তগণ মিনুকে সাদরে গ্রহন করেন।

এসময়ে তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এদেশে জাতীতে জাতীতে কোন ভেদাভেদ নেই। তবে একটি মহল নিজেদের স্বার্থ হাসিলের জন্য অন্য সম্প্রদায়ের জনগণের উপরে হামলা ও জানমালের ক্ষতি করে বিএনপি’র উপরে দোষ চাপায়। এই সকল লোক ও দল থেকে সাবধান থাকার জন্য হিন্দু সম্প্রদায়ের জনগণকে অনুরোধ করেন মিনু।

তিনি আরো বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন বাংলাদেশে বসবাসরত হিন্দু, বৌদ্ধ ও খ্রীষ্টানসহ সকল সম্প্রদায়ের মানুষ শান্তিতে বসবাস করতো। কারণ বিএনপি কখনো সাম্প্রদায়িকতায় বিশ্বাস করেনা উল্লেখ করে পূজা উদযাপনে বিএনপি’র পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি।

এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি রাজশাহী জেলা শাখার সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য ফ্রন্ট রাজশাহী মহানগরের সভাপতি অচিন কুমার শন্তু, সাধারণ সম্পাদক অশোক কুমার ঘোষ, রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মন্ডল, বাংলাদেশ হিন্দু , বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য ফ্রন্ট রাজশাহী মহানগরের সাংগঠনিক সম্পাদক সুব্রত রায়, বিএনপি বোয়ালিয়া থানার সাবেক সাংগঠনিক সম্পাদক ও রাসিক সাবেক কাউন্সিলর ইকবাল হোসেন দিলদার, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজ্জামান জনি, মহানগর ছাত্রদলের সভাপতি আকবর আলী জ্যাকি ও সাধারণ সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version