বিকেল পাঁচটার পরে নগরের সব দোকান বন্ধ

আপডেট: জুন ৭, ২০২১, ১০:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


চলছে কঠোর বিধি-নিষেধ। সোমবার (৭ জুন) বিকেল ৫টার পরে ওষুধের দোকান ছাড়া সকল দোকানপাট বন্ধ করে দেওয়া হয়। নিয়ে প্রশানের পক্ষ থেকে মাইকিং করতে দেখা গেছে। ফলে বিকেল ৫টার পরে নগরের মোড়গুলো অনেকটাই ফাঁকা হয়ে যায়।
নগরীর সাহেব বাজার, নিউ মার্কেট, তালাইমারী, বিনোদপুর, ভদ্রা মোড়ের দোকানগুলো বিকেল ৫টায় বন্ধ করতে আগে থেকে পুলিশের মাইকিং করেছে। বিকেল সাড়ে পাঁচায় মোড়গুলোতে সব দোকানপাট বন্ধ দেখা গেছে। তবে সড়কের বিভিন্ন মোড়গুলোতে অল্প সংক্ষক যানবাহন দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। যদিও জনসমাগম এড়াতে পুলিশের পক্ষ থেকে প্রতিনিয়তই মাংকিং করে স্বাস্থ্যবিধি মানতে বলা হচ্ছে।
সন্ধ্যায় গোরহাঙ্গা রেলগেট এলাকায় পুলিশ সদস্যদের মাইকিং করতে দেখা গেছে। সরেজমিনে সন্ধ্যা সাতটার দিকে নগরীর নিউ মার্কেট, দড়িখরবোনা রেল গেট, ভদ্রা, তালাইমারী, কাজলা ও বিনোদপুর এলাকায় ওষুধের দোকান ছাড়া সব দোকানপাট বন্ধ দেখা গেছে।
বিনোদপুর এলাকায় এক ব্যবসায়ী জানান, পুলিশ বিকেল পাঁচটার আগে থেকে মাইকিং শুরু করেছে। যে সব দোকান বন্ধ রাখতে হবে। তারা প্রতিটি দোকানের সামনে গিয়ে মাইকিং করছে, দোকান বন্ধ করতে বলছে। শুধু ওষুধের দোকান ছাড়া সব দোকান বন্ধ।
মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সিদ্দিকুর রহমান জানান, বিকেলে পাঁচটার আগে সকল দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে। থানা এলাকায় মাইকিং করা হচ্ছে। এসময় মাস্ক পড়ার জন্য সবাইকে অনুরোধ জানানো হচ্ছে। এছাড়া সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হচ্ছে। অযথা কেউ যেনো বাড়ির বাইরে না আসে সেই বিষয়টি বলা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ