বিজয়ের মাসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেবে জেলা পরিষদ

আপডেট: ডিসেম্বর ৭, ২০২২, ১১:১৫ অপরাহ্ণ

বীর মুক্তিযোদ্ধাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল

সংবাদ বিজ্ঞপ্তি :


মহা বিজয়ের মাসে রাজশাহী জেলা বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করবে রাজশাহী জেলা পরিষদ।
বুধবার (৭ নভেম্বর) নিজ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে সম্ভাব্য বিজয়ের মাস ডিসেম্বরের ২০ তারিখে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়ার ঘোষণা দেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। এসময় তিনি বলেন, আজ বীর মুক্তিযোদ্ধাদের দোয়া ও ভালোবাসায় আমি জেলা পরিষদের চেয়ারম্যানে আসনে বসেছি। আমার সুযোগ হয়েছে, এবার আমি বীর মুক্তিযোদ্ধাদের পাশে থাকার চেষ্টা করবো। আমি কথা দিচ্ছি, আমি এই চেয়ারে থাকলে প্রতিবছর ডিসেম্বর মাসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিবো ইনশাল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের পাশে থেকে বীর মুক্তিযোদ্ধাদের জন্য কিছু করতে পারি।

সৌজন্যকালে মুক্তিযোদ্ধাকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সফিকুর রহমান রাজা বলেন, বীর মুক্তিযোদ্ধ মীর ইকবাল আমাদের অহংকার। তিনি আরো বলেন, মীর ইকবাল এমনি ব্যক্তি, যিনি পাকবাহিনীর সাথে সম্মুখ যুদ্ধে অংশ নেন। মীর ইকবাল জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছে বলে আজ আমরা তাকে নিয়ে গর্ববোধ করছি।

সৌজন্যকালে উপস্থিত ছিলেন বীর মু্িক্তযোদ্ধা মনিরুল ইসলাম চৌধুরী জোহা, বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল বাবলু, বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, বীর মুক্তিযোদ্ধা এসএম কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক, বীর মুক্তিযোদ্ধা আওরঙ্গজেব, বীর মুক্তিযোদ্ধা মনোয়ারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আইবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল সালাম। এসময় আরো উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা মু. রেজা হাসান, সহকারী প্রকৌশলী এজাজুল আলম সহ অন্যান্য কর্মকর্তবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ